Wednesday, April 12, 2017

সত্যি বলছি আমি এখন ‘সিঙ্গেল

কাটরিনা কাইফ
কাটরিনা কাইফ

ক্যারিয়ারের শুরুতে সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী কাটরিনা কাইফ। বছর খানেক পর অবশ্য তাদের সম্পর্ক ভেঙে যায়। কারণটা ছিলেন রণবীর কাপুর। ছবি করতে গিয়ে এ অভিনেতার সঙ্গে কাটরিনার সম্পর্ক ঘনিষ্ঠ হয়।
পর্দার প্রেম বাস্তব রূপ পায়। এ সম্পর্কও ছিলো বছর খানেক। বর্তমানে রনবীরের সঙ্গে অন্য অনেক অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। কিন্তু কাটরিনা আর সম্পর্কে জড়াননি। ‘সিঙ্গেল’ জীবন যাপন করছেন। আর কখনো সম্পর্কে জড়াতে চান না বলেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন এ তারকা।
এ বিষয়ে তিনি বলেন, সম্পর্ক মানুষের জীবনে সুখ আনে। কখনো আবার কষ্টও বয়ে আনে। এই দুটো বিষয়ই আমি পেয়েছি। তবে সত্যি বলছি আমি এখন ‘সিঙ্গেল’।
আর এ অবস্থাতেই অনেক বেশি ভালো আছি আমি। কোনো ধরনের কমিটমেন্ট নেই। পরাধীনতা নেই। স্বাধীন পাখির মতো কেবল উড়তে থাকা।
এরকম জীবনই তো আমি চেয়েছিলাম। এ বিষয়ে কাটরিনা আরো বলেন, সম্পর্কের কথা একদমই ভাবছি না। করলে একেবারে বিয়েই করবো।
তবে আপাতত কেবল কাজে মনযোগ দিতে চাই। আবেগে জড়াতে চাই না আর।

No comments:

Post a Comment